মঙ্গলবার ২৫ জুন ২০২৪
গাসিক মেয়র জায়েদা খাতুনের প্রধান উপদেষ্টা হলেন ছেলে জাহাঙ্গীর
গাজীপুর প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩, ১১:০৯ AM
গাজীপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুনের প্রধান উপদেষ্টা মনোনীত হয়েছেন তার ছেলে ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলম।

গতকাল সোমবার গাজীপুর সিটি করপোরেশনের নতুন পরিষদের প্রথম সভায় কাউন্সিলদের সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয়। এ সময় গাজীপুর সিটির ৭৬ জন কাউন্সিলরের মধ্যে ৭০ জন উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় সদ্যবিদায়ী ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণের বিরুদ্ধে ওঠা অনিয়ম-দুর্নীতির অভিযোগ তদন্তের সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয় সভায়।

সভার শুরুতে সব কাউন্সিলর এবং কর্মকর্তারা পরিচিত হন। পরে আনুষ্ঠানিকভাবে সভা শুরু হলে মেয়র জায়েদা খাতুন স্বাগত বক্তব্য রাখেন।

মেয়র জায়েদা তার বক্তব্যে সিটি করপোরেশনের সব কাউন্সিলর এবং কর্মকর্তা-কর্মচারীকে সততার সঙ্গে কাজ করার আহ্বান জানান। নগরবাসীর প্রত্যাশা পূরণে তিনি সকল কাউন্সিলরদের সহযোগিতা কামনা করেন।

সভায় ৪৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হেলাল উদ্দিন ও ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. মাসুদুল হাসান বিল্লাল বলেন, মেয়র জায়েদা খাতুনের ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম সিটি করপোরেশনের কাজে অনেক অভিজ্ঞ এবং তার হাত ধরে নগরীর বৈপ্লবিক এক উন্নয়ন হয়েছে। তাই নগরীর উন্নয়নে তার পরামর্শ ও সহযোগিতা একান্ত প্রয়োজন।

পরে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে তার মা বর্তমান মেয়র জায়েদা খাতুনের প্রধান উপদেষ্টা হিসেবে নিয়োগ দেওয়ার প্রস্তাব করেন তারা। এসময় উপস্থিত সব কাউন্সিলর একযোগে তা সমর্থন করেন।

সাবেক ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণের সময়ে যেসব অনিয়মের তথ্য পাওয়া যাচ্ছে, তার তদন্ত দাবি জানিয়ে ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সেলিম রহমান  বলেন,  যে সব কর্মকর্তা কর্মচারিরা দুর্নীতি ঘুষ বানিজ্যের সঙ্গে জড়িত অবশ্যই তাদের আইনের আওতায় আনতে হবে। এছাড়া 'অবৈধভাবে' পদোন্নতি দেওয়া কর্মকর্তাদের পদোন্নতি স্থগিত রাখার দাবি জানান।

আজকালের খবর/এসএইচ








সর্বশেষ সংবাদ
মার্কিন শ্রমনীতি পোশাক রপ্তানিতে নেতিবাচক অবস্থা তৈরি করতে পারে: পররাষ্ট্র সচিব
স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়ার কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা-হয়রানি
একদিনে দশটি পথসভা, উঠান বৈঠক ও একটি জনসভা করেন সাজ্জাদুল হাসান এমপি
নতুন বছরে সুদহার বাড়ছে
শেখ হাসিনার প্রতি আস্থা রেখেই আজকের উন্নত বাংলাদেশ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
রাজপথের আন্দোলনে জনগণের অধিকার প্রতিষ্ঠা হবে: মুরাদ
অর্থনৈতিক প্রবৃদ্ধিতে অনন্য ভূমিকায় ইসলামী ব্যাংক
ইতিহাসের মহানায়ক: একটি অনন্য প্রকাশনা
নতুন বই বিতরণ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
এক দিনে সারাদেশে ২১ নেতাকে বহিষ্কার করল বিএনপি
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft