রবিবার ১৪ এপ্রিল ২০২৪
দেশের নির্বাচন হবে সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়ায়: শেখ তন্ময় এমপি
বাগেরহাট প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩, ৭:৫৬ PM
বিএনপি এখন জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে বিভিন্ন দূতাবাসে ধণ্যা দিচ্ছে। তাদের সাধারণ জনগণের সঙ্গে কোনো ধরনের সম্পৃক্ততা নাই। করনাসহ বিভিন্ন বন্যায় তারা কখনো জনগণের পাশে দাঁড়াইনি। বিএনপির খুলনায় সমাবেশ করতে ঢাকা থেকে লোক ধার এনে করতে হয়। তাদের দল যাদের কথায় চলে সে থাকে দেশের বাইরে এভাবে নেতৃত্ব দিয়ে দল চালালে সেই দলের এমনই অবস্থা হয় বলে জানিয়েছেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় এমপি। গতকাল রবিবার বিকেলে বাগেরহাট খানজাহান আলী (রহ.) মাজারের গেটের পাশে বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি নির্বাচনে আসবে কিনা এটা সম্পূর্ণ তাদের ব্যক্তিগত বিষয়। কিন্তু দেশের নির্বাচন সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়ায় অনুষ্ঠিত হবে। বিদেশির কোনো হস্তক্ষেপে স্বাধীন গণতান্ত্রিক রাষ্ট্রে দেশের জনগণ তাদের সিদ্ধান্ত পরিবর্তন করবে না। তিনি জানান, আগামী ২ সপ্তাহের মধ্যে বাগেরহাট পৌরসভাসহ বাগেরহাট ও কচুয়া উপজেলার বিভিন্ন সড়কসহ উন্নয়নমূলক কাজ শুরু হবে। তাই সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে আগামী ২০২৪ সালের নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে সবাইকে কাজ করার আহ্বান জানান তিনি।

বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন- বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ কামরুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক অ্যাড. ভূঁইয়া হেমায়েত উদ্দিন, সহ-সভাপতি অ্যাড ফরিদ উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ মতিন, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইবনে মিজান হিরু, জেলা যুবলীগের সভাপতি সরদার নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মীর জয়েসি আসরাফি জেমসসহ জেলা আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠনের নেতারা।

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
বাঙালির পহেলা বৈশাখ আজ
ইরানের ক্ষেপণাস্ত্র ১২ মিনিটে ইসরায়েলে পৌঁছাতে সক্ষম
কেএনএফকে যেকোনোভাবেই হোক নির্মূল করা হবে: বিজিবি মহাপরিচালক
বিএনপি সোমালিয়ার জলদস্যুদের চেয়েও বেশি ভয়ংকর: পররাষ্ট্রমন্ত্রী
নতুন বছর অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে: প্রধানমন্ত্রী
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
চৈত্র সংক্রান্তি আজ
বাসের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু
গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৫০
ইসরায়েলে ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে হামলা চালাতে পারে ইরান
পদ্মায় গোসলে নেমে প্রকৌশলী ও ব্যাংকারের মৃত্যু, স্কুলছাত্র নিখোঁজ
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft