মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৮
ব্রাহ্মণবাড়িয়া ছাত্রলীগের নতুন কমিটি
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
Published : Tuesday, 13 February, 2018 at 2:30 PM

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সম্মেলনের ১০ দিন পর সোমবার (১২ ফেব্রুয়ারি) জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রবিউল হোসেন রুবেলকে সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শোভনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

সোমবার সন্ধ্যায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত বিজ্ঞপ্তি সংগঠনটির নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

গত রবিবার (১১ ফেব্রুয়ারি) স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রবিউল হোসেন রুবেলকে সভাপতি ও শাহাদাৎ হোসেন শোভনকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

নতুন কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে সুজন দত্ত ও শামীম হোসেনকে, যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে মো. মোমিন মিয়া ও নাঈম বিল্লাহকে এবং প্রচার সম্পাদক করা হয়েছে শহিদুল ইসলাম রুবেলকে।

এছাড়াও বিজ্ঞপ্তিতে মেহেদী হাসান লেলিন, তাজল ইসলাম আপন, মিনহাজ উদ্দিন মামুন এবং রেদোয়ান আনসারী রিমোকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য করার কথাও উল্লেখ করা হয়েছে। এ চারজন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের অনুষ্ঠিত হওয়া সম্মেলনে সভাপতি প্রার্থী ছিলেন।

এর আগে প্রায় পাঁচ বছর পর গত ২ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের লোকনাথ দিঘির মাঠে জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এক ডজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

তবে রহস্যজনক কারণে ওদিন কমিটি ঘোষণা না করেই ব্রাহ্মণবাড়িয়া ত্যাগ করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসাইন।

আজকালের খবর/আরএম



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : আজিজ ভবন (৫ম তলা), ৯৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০।
ফোন : +৮৮-০২-৪৭১১৯৫০৬-৮।  বিজ্ঞাপন- ০১৯৭২৫৭০৪০৫, ০১৭০৯৯৯৭৪৯৯, সাকুলের্শন- ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : newsajkalerkhobor@gmail.com, addajkalerkhobor@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com