শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮
বাপ্পীতে মুগ্ধ ভক্ত
আনন্দমেলা প্রতিবেদক
Published : Friday, 12 January, 2018 at 7:15 PM

সময় বিকেল ৫টা ২০ মিনিট। ফটো সাংবাদিকরা ৩ নম্বর শুটিং ফ্লোরের সামনে ছবি তুলছিলেন নায়ক বাপ্পী চৌধুরীর। এরই মধ্যে সেখানে হিজাব পরিহিত তিন নারীর আগমন। তাদের মধ্যে একজন হঠাৎ কান্নায় ভেঙে পড়লেন। উপস্থিত একজন তাদের কাছে জানতে চান- মেয়েটি কাঁদছে কেন? তাদের কথায় জানা গেলো- আঁখি নামের মেয়েটি নায়ক বাপ্পীর ভীষণ ভক্ত। নায়ককে সামনা-সামনি দেখে আনন্দে কাঁদছেন তিনি।
বৃহস্পতিবার থেকে এফডিসিতে শুরু হয়েছে নায়ক ছবির শুটিং। ছবিতে নায়ক হিসেবে আছেন বাপ্পী চৌধুরী। আর নায়িকা হিসেবে আছেন অধরা খান। শুটিংয়ের ফাঁকে সাংবাদিকদের ছবি তোলার সময় দিয়েছিলেন বাপ্পী। এরই মধ্যে আঁখি নামে ওই ভক্তদের আগমন।

বিষয়টি নায়কের নজরে আসতেই মেয়েটিকে কাছে ডাকলেন বাপ্পী। তাকে সান্ত¡না দিয়ে কান্না থামাতে বললেন।

মেয়েটির মায়ের ভাষ্য, আমার মেয়ে ছোটবেলা থেকেই বাপ্পীর অন্ধভক্ত তার এমন কোনো সিনেমা নাই যা আমার মেয়ে দেখে নাই। এমনকি নতুন কোন কোন ছবি মুক্তি পাবে- সবই ওর মুখস্থ।

এসময় অষ্টম শ্রেণি পড়ুয়া আঁখির সঙ্গে বেশ খানিকটা সময় কথা বলেন নায়ক বাপ্পী। তাকে ভালোভাবে পড়াশোনা করার পরামর্শ দেন। বাপ্পী বলেন, আমি অভিনয়ের পাশাপাশি পড়াশোনাটাও করছি, এখন ইন্টার্ন করছি, সামনে মাস্টার্সও করব। আমি চাই তুমিও ভালোভাবে পড়াশোনা কর।

আঁখির মা জানালেন, তারা যাত্রাবাড়ীতে থাকেন। এর আগেও অনেকবার এফডিসিতে বাপ্পীর সঙ্গে দেখা করার জন্য মেয়েকে নিয়ে এসেছিলেন। কিন্তু একবারও তার সঙ্গে দেখা হয়নি। এবার এক প্রোডাকশনের লোকের কাছে জানতে পারেন যে বাপ্পী এফডিসিতে শুটিং করছেন। আর তা জানার পর পরই নিজের বোন ও মেয়েকে নিয়ে এফডিসিতে আসা তার। মেয়ের ইচ্ছে পূরণ করতে পেরে খুব ভালো লাগছে তার।

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : আজিজ ভবন (৫ম তলা), ৯৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০।
ফোন : +৮৮-০২-৪৭১১৯৫০৬-৮।  বিজ্ঞাপন- ০১৯৭২৫৭০৪০৫, ০১৭০৯৯৯৭৪৯৯, সাকুলের্শন- ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : newsajkalerkhobor@gmail.com, addajkalerkhobor@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com