শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮
জেলের শিক গলে পালাতে গিয়ে...
অনলাইন ডেস্ক
Published : Wednesday, 10 January, 2018 at 5:15 PM

অপরাধ করলে শ্রীঘরে যেতে হয়। কিন্তু শ্রীঘরে যাওয়ার পরই কেউ বুঝতে পারে স্বাধীন জীবনের মর্ম। জেলে বসে তাই অনেক আসামিই পালানোর বুদ্ধি আঁটে। তবে এদিন চীনের এক যুবক জেল থেকে পালানোর জন্য ভিন্ন এক পদ্ধতি অবলম্বন করতে গিয়ে চরম শিক্ষা লাভ করেছেন।
 
ওই যুবক জেলের লোহার শিকের মধ্য দিয়ে শরীর গলে বের হয়ে আসতে চেয়েছিলেন বাইরে। পরিকল্পনা অনুযায়ী জেলের শিকের মধ্য দিয়ে প্রথমে মাথা গলে দেন। বেশ ভালোভাবেই দুই শিঁকের মধ্য দিয়ে মাথা বাইরে বের হয়ে আসে। মাথা বাইরে বের হলেও শরীর বের করতে গিয়েই বাধে গণ্ডগোল। সরু ফাঁক দিয়ে আর বের হয় না শরীর।

এক পর্যায়ে বুঝতে পারে এই বুদ্ধি খুব একটা কাজে আসবে না। এরপর সিদ্ধান্ত নেন এভাবে চেষ্টা না করে জেলের মধ্যে থাকাই শ্রেয়। কিন্তু পুনরায় মাথা ভেতরে ঢুকাতে গিয়েই বাধে বিপত্তি। অনেকক্ষণ চেষ্টা করেও মাথা ভেতরে ঢুকাতে ব্যর্থ হন তিনি। আতঙ্কে চিত্কার শুরু করেন।

শব্দ পেয়ে হাজির হয় পুলিশ। দুই জন পুলিশ অনেকক্ষণ ধরে চেষ্টা করেন লোহার শিক ফাঁক করে আসামির মাথা ভেতরে ঢুকিয়ে দিতে। ঘণ্টাখানেক চেষ্টার পর কোনো রকমে মাথাটা ভেতরে নিতে পেরেছেন ওই আসামি কিন্তু শ্রীঘর যে কি জিনিস তা হাড়ে হাড়ে টের পেয়েছেন।-মেট্রো

আজকালের খবর/এসএ



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : আজিজ ভবন (৫ম তলা), ৯৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০।
ফোন : +৮৮-০২-৪৭১১৯৫০৬-৮।  বিজ্ঞাপন- ০১৯৭২৫৭০৪০৫, ০১৭০৯৯৯৭৪৯৯, সাকুলের্শন- ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : newsajkalerkhobor@gmail.com, addajkalerkhobor@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com