শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭
জন্মদিনে বাপ্পী-তানিনের রসায়ন
আনন্দমেলা প্রতিবেদক
Published : Thursday, 7 December, 2017 at 3:24 PM, Update: 07.12.2017 3:44:20 PM

গতকাল ছিল ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হওয়া বাপ্পী চৌধুরী জন্মদিন। নিজের জন্মদিনে এদিন গাজী জাহাঙ্গীরের পরিচালনায় তানিন সুবাহর সঙ্গে শুরু হয়েছে ‘প্রেমের বাঁধন’র শুটিং।

রাজধানীর হাতিরঝিলের প্রিয়াঙ্কা শুটিং স্পটে সকাল থেকেই শুরু হয় শুটিং আয়োজন। সন্ধ্যায় বাপ্পীর জন্মদিন উপলক্ষ্যে শুটিং এর ফাঁকে ফাঁকে ভক্ত আর সহকর্মীদের শুভেচ্ছায় সিক্ত হন এই নায়ক।

শুটিং এর সেটে পরিচালক বুলবুল বিশ্বাস, চিত্রনায়ক সায়মন, চিত্রনায়িকা মিষ্টি জান্নাত, চিত্রনায়িকা তানিন সুবাহ, গণমাধ্যমকর্মী ও দেশের বিভিন্ন জায়গা থেকে ভক্তরা এসে এই নায়ককে কেকসহ ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

এ প্রসঙ্গে বাপ্পী বলেন, ‘মিডিয়ার সাংবাদিক ভাইয়েরা সহ অনেকেই এসেছে আমাকে শুভেচ্ছা জানানোর জন্য যা আমার জন্য অনেক বড় পাওয়া। তাছাড়া জন্মদিনে আমার অনেক ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিমিয় হয়েছে।’

ত্রিভুজ প্রেমের গল্প অবলম্বনে গড়ে উঠেছে ‘প্রেমের বাঁধন’। ছবিতে বাপ্পী চৌধুরীর বিপরীতে জুটি বেধেছেন অগ্নিখ্যাত মাহিয়া মাহি ও তানিন সুবাহ। বুধবার প্রথম দিন বাপ্পী-তানিনকে দেখা গেছে কয়েকটি ইনডোর দৃশ্যে। আজ বৃহস্পতিবার এফডিসিতে মাহির সঙ্গে কয়েকটি দৃশ্যে শুটিং করবেন এই তারকা অভিনেতা। ছবিতে বাপ্পী, মাহি ও তানিন ছাড়াও অভিনয় করছেন কাজী হায়াৎ, ডিজে সোহেল, কাবিলা প্রমুখ।

পরিচালনার পাশপাশি ছবির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন গাজী জাহাঙ্গীর নিজেই। বাপ্পী বর্তমানে ‘পলকে পলকে তোমাকে চাই’,‘ডেঞ্জার জোন’,‘অচেনা পৃথিবী’ ইত্যাদি সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন।

অপরদিকে ডিসেম্বরের ২২ তারিখে মুক্তির তারিখ থাকলেও জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালো থেকো’ ছবিটি মুক্তি পাচ্ছে না। এতে কিছুটা বিমর্ষ তানিন সুবাহ। তবে তিনি আজকালের খবরকে বলেন, ‘২০১৮ সালটি অবশ্যই আমার জন্য পয়মন্ত হবে। কারণ বেশ কয়েকটা ছবি রিলিজের অপেক্ষায়। এরমধ্যে কামরুল কাজলের ‘অবাস্তব ভালোবাসা’, মুকুল নেত্রবাদি’র ‘দেমাগ’ জাভেদ জাহিদের ‘দুই রাজকন্যা’ অন্যতম।

তিনি বলেন, ‘ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে ‘প্রেমের বাঁধন’ ছবিটি নির্মাণ করা হচ্ছে। তাছাড়া ছবিটিতে নিজের চরিত্র নিয়ে তানিন বলেন, ‘বাপ্পী ভাইয়ের সঙ্গে আমার প্রথম কাজ। স্বনামধন্য পরিবার মেয়ে যে কি না ব্যারিস্টারি পড়ছে। ছবির আরেকটি অংশে আমার চরিত্রটিকে অন্য প্রফেশনে নিয়ে যাওয়া হবে। বলতে পারেন দ্বৈত চরিত্র। কিছুটা চ্যালেঞ্জিং হলেও বাপ্পী ভাই বেশ ভালোই সাপোর্ট করছেন।’

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : আজিজ ভবন (৫ম তলা), ৯৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০।
ফোন : +৮৮-০২-৪৭১১৯৫০৬-৮। বিজ্ঞাপন : +৮৮০১৭৮৭-৬৮৪৪২৪, ০১৭৯৫৫৫৬৬১৪, সার্কুলেশন : +৮৮০১৭৮৯-১১৮৮১২
ই-মেইল : newsajkalerkhobor@gmail.com, addajkalerkhobor@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com