শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭
মিথ্যে অপহরণ নাটক সাজিয়ে ফাঁসলেন নারী
হবিগঞ্জ প্রতিনিধি
Published : Thursday, 7 December, 2017 at 2:22 PM

পূর্ব শত্রুতার জের ধরে হবিগঞ্জের চুনারুঘাটে নিজের ভাইকে অপহরণ দেখিয়ে মামলা দিয়ে নিজেই ফেঁসে গেছেন রহিমা আক্তার নামে এক নারী। উল্টো তার বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। উপজেলার রানীগাঁও ইউনিয়নের আব্দুল্লাপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

মামলা সূত্রে জানা যায়, গত বছরের ২৬ ডিসেম্বর উপজেলার রানীগাঁও ইউনিয়নের আব্দুল্লাপুর গ্রামের মৃত মোববুল হোসেনের মেয়ে রহিমা খাতুন বাদী হয়ে একই উপজেলার মিরাশী ইউনিয়নের আসলা শেনারগাঁও গ্রামের ফিরোজ আলীর ছেলে মো. মানিক মিয়াসহ (৪৫) ১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামি করে চুনারুঘাট থানায় অপহরণ মামলা করেন।

মামলার পর পুলিশ তিনজনকে গ্রেফতার করে কারাগারে পাঠায়। মুলত দু’পক্ষের মাঝে পূর্ব বিরোধের জের ধরেই বাদী রহিমা খাতুন তার ভাই ফারুক মিয়াকে অপহরণের নাটক সাজিয়ে এ মামলা করেন। ওই মামলায় তিনজন জেলও খাটেন।

এদিকে গত জুন মাসে বিচার শালিসের কথা বলে কৌশলে ভিকটিম ফারুক মিয়া পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। পরে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে অপহরণের বিষয়টি সাজানো বলে স্বীকার করেন।

পুলিশ আদালতে ফারুক মিয়াকে হাজির করলে তিনি জবানবন্দিতে ১৫ আসামিকে নির্দোষ বলে স্বীকারোক্তি দেন। আদালত আসামিদের অপহরণ মামলা থেকে অব্যাহতি দেন।

কিন্তু এ ঘটনায় রহিমা খাতুনের বিরুদ্ধে ২১ নভেম্বর মামলা নেয়ার জন্য আদালতের অনুমতি চেয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আব্দুল মুকিত চৌধুরী বাদী হয়ে মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মো. আব্দুল মুকিত চৌধুরী বলেন, রহিমার মামলাটি ভুয়া প্রমাণিত হওয়ায় বাদীনির বিরুদ্ধে আদালতে পাল্টা মামলা হয়েছে। মামলাটি আমলে নিয়েছেন আদালত।

আজকালের খবর/আরএম



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : আজিজ ভবন (৫ম তলা), ৯৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০।
ফোন : +৮৮-০২-৪৭১১৯৫০৬-৮। বিজ্ঞাপন : +৮৮০১৭৮৭-৬৮৪৪২৪, ০১৭৯৫৫৫৬৬১৪, সার্কুলেশন : +৮৮০১৭৮৯-১১৮৮১২
ই-মেইল : newsajkalerkhobor@gmail.com, addajkalerkhobor@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com