শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭
রংপুরকে ১৩৮ রানের লক্ষ্য দিল ঢাকা
ক্রীড়া প্রতিবেদক
Published : Wednesday, 6 December, 2017 at 3:42 PM

দ্বিতীয় স্থান নিশ্চিত করার সুবর্ণ সুযোগ ঢাকা ডায়নামাইটসের সামনে। রংপুরের সামনে কোনো লক্ষ্য নেই। শুধুই নিয়মরক্ষার। কারণ, তাদের তিনে থাকা যেই, চারে থাকাও সেই এ কারণে অধিনায়ক মাশরাফিসহ মোট ৭জনকে বসিয়ে রেখেই সেরা একাদশ গঠন করেছে রংপুর রাইডার্স।

টস জিতে ব্যাটিংয়ে নেমে শুরুটা খুব একটা ভালো হয়নি ঢাকা ডায়নামাইটসের। দলীয় মাত্র ৫ রানের মাথায় প্রথম উইকেট হারিয়ে বসে তারা। সে ধারাবাহিকতা ছিল পুরো ইনিংসেই। 

সুনিল নারিন, এভিন লুইস, জো ড্যানলি, জহুরুল ইসলাম এবং মোসাদ্দেক হোসেন সৈকত- এত দ্রুত ফিরে গেলেন যে, ঢাকা তো সর্বনিম্ন রানে অলআউট হয় কি না এমন শঙ্কাতেই পড়ে গিয়েছিল সবাই। তবে শেষ পর্যন্ত ঢাকার মুখ রক্ষা করলেন সাকিব আল হাসান এবং মেহেদী মারূফ।

৬ নাম্বারে মেহেদী মারূফ এবং সাত নম্বরে ব্যাট করতে নেমে সাকিব আল হাসান ঢাকাকে একটা সম্মানজনক স্কোরে নিয়ে যেতে সক্ষম হন। ২৩ বলে ৩৩ রান করে আউট হন মেহেদী মারূফ। ৩৩ বলে সর্বোচ্চ ৪৭ রান করে অপরাজিত থাকেন সাকিব আল হাসান। কাইরণ পোলার্ড ৫ বলে মাত্র ৬ রান করে আউট হন। নির্ধারিত ওভারে সাত উইকেট হারিয়ে ১৩৭ রান করেন তারা। 

রংপুরের হয়ে দুটি করে উইকেট নেন এবাদত হোসেন এবং রুবেল হোসেন। ১টি করে উইকেট নেন স্যামুয়েল বদ্রি, নাহিদুল ইসলাম এবং আবদুর রাজ্জাক।

আজকালের খবর/আরএম


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : আজিজ ভবন (৫ম তলা), ৯৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০।
ফোন : +৮৮-০২-৪৭১১৯৫০৬-৮। বিজ্ঞাপন : +৮৮০১৭৮৭-৬৮৪৪২৪, ০১৭৯৫৫৫৬৬১৪, সার্কুলেশন : +৮৮০১৭৮৯-১১৮৮১২
ই-মেইল : newsajkalerkhobor@gmail.com, addajkalerkhobor@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com