শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
নরসিংদীতে মা-মেয়েকে শ্বাসরোধে হত্যা
নরসিংদী প্রতিনিধি
Published : Tuesday, 14 November, 2017 at 4:05 PM

নরসিংদী শহরের ঘোড়াদিয়া এলাকা থেকে মা-মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১১টার দিকে একটি ভাড়া বাড়ি তাদের মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- জেলার রায়পুরা উপজেলার চরমধুয়া ইউনিয়নের গাজীপুরা গ্রামের কবির হোসেনের স্ত্রী রাজিয়া বেগম (৩০) ও তার মেয়ে সাদিয়া বেগম (৫)। এ ঘটনার পর থেকে কবির হোসেন পলাতক রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাজিয়া বেগম অন্ধ। তিনি ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন। আর স্বামী কবির হোসেন রিকশাচালক এবং মাদকাসক্ত। তিনি টাকার জন্য স্ত্রীকে প্রায়ই নির্যাতন করতেন।

মঙ্গলবার সকাল থেকে ঘরের দরজা বন্ধ দেখে প্রতিবেশীদের সন্দেহ হয়। তারা ঘরের ভেতর ঢুকে দেখে মেঝেতে রাজিয়া বেগমের ও বিছানায় মেয়ে সাদিয়া বেগমের মরদেহ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নরসিংদী সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তাপস চন্দ্র জানান, নিহতদের গলায় হাতের ছাপ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- পারিবারিক কলহের জের ধরে মা-মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পুলিশ ঘাতক স্বামীকে গ্রেফতারে অভিযান শুরু করেছে।

আজকালের খবর/আরএম


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : আজিজ ভবন (৫ম তলা), ৯৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০।
ফোন : +৮৮-০২-৪৭১১৯৫০৬-৮। বিজ্ঞাপন : +৮৮০১৭৮৭-৬৮৪৪২৪, ০১৭৯৫৫৫৬৬১৪, সার্কুলেশন : +৮৮০১৭৮৯-১১৮৮১২
ই-মেইল : newsajkalerkhobor@gmail.com, addajkalerkhobor@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com