শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
জাজের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ করলেন আজিজ
আনন্দমেলা প্রতিবেদক
Published : Monday, 13 November, 2017 at 2:44 PM

প্রথম ডিজিটাল ছবি ‘ভালোবাসার রং’ প্রযোজনার মাধ্যমে পথচলা শুরু করে জাজ মাল্টিমিডিয়ার। নিজের খরচে সারা দেশের শতাধিক প্রেক্ষাগৃহ ডিজিটালও করে প্রতিষ্ঠানটি।

‘অগ্নি’, ‘পোড়ামন’, ‘ভালোবাসা আজকাল’, ‘আশিকি’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘রোমিও বনাম জুলিয়েট’, ‘শিকারি’, ‘নবাব’, ‘বাদশা’সহ বেশ কিছু ব্যবসাসফল ছবি নির্মাণ করে প্রতিষ্ঠানটি। এই প্রতিষ্ঠানের ছয়টি ছবি এখন নির্মাণাধীন। কিন্তু এর মধ্যেই প্রতিষ্ঠানটিকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে বলে দাবি করেছেন কর্ণধার আব্দুল আজিজ।

এক বছর ধরে একদল কুচক্রী প্রতিষ্ঠানটি বন্ধ করার জন্য উঠেপড়ে লেগেছে বলে অভিযোগ এনে তিনি বলেন, “চলচ্চিত্রকে ভালোবেসে এই ইন্ডাস্ট্রিতে এসেছি। কোটি কোটি টাকা লগ্নিও করেছি। দর্শক ফিরিয়ে আনার চেষ্টা করেছি। কিন্তু চলচ্চিত্রের কিছু মানুষ ব্যক্তিস্বার্থে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে মাঠে নেমেছে। বিভিন্ন সময় হুমকি দিচ্ছে।

শুটিং স্পটে লোক পাঠিয়ে শুটিং বন্ধ করে দেওয়ার পাঁয়তারা করছে। এভাবে চলতে থাকলে আমি ছবি নির্মাণ বন্ধ করতে বাধ্য হব। পকেটের টাকা লগ্নি করে শুধু শুধু ঝুঁকি নেওয়ার কোনো ইচ্ছা নেই।”

সম্প্রতি রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন-২’ ছবির সেটে পুলিশ অভিযান চালায়। সেখানে ভারতীয় কোরিয়োগ্রাফার বাবা যাদবের এদেশে ওয়ার্কপারমিটের ব্যাপারে জেরা করে। তার শুটিং বন্ধ করে দেয়। এসব বিষয় ক্ষুব্দ হয়ে তিনি ছবিতে লগ্নি করা বন্ধের হুমকি দেন। নিয়ম অনুযায়ী ওয়ার্ক পারমিট ছাড়া শুটিং করা নিয়ম বহির্ভূত।

এসব ঘটনার পাশাপাশি যৌথ প্রযোজনার নীতিমালা প্রশ্নেও রয়েছে জাজ কর্ণধারের আপত্তি।


আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : আজিজ ভবন (৫ম তলা), ৯৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০।
ফোন : +৮৮-০২-৪৭১১৯৫০৬-৮। বিজ্ঞাপন : +৮৮০১৭৮৭-৬৮৪৪২৪, ০১৭৯৫৫৫৬৬১৪, সার্কুলেশন : +৮৮০১৭৮৯-১১৮৮১২
ই-মেইল : newsajkalerkhobor@gmail.com, addajkalerkhobor@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com