রবিবার, ২২ অক্টোবর, ২০১৭
নারায়ণগঞ্জে কুপিয়ে দুই যুবককে হত্যা
নারায়ণগঞ্জ প্রতিনিধি
Published : Friday, 13 October, 2017 at 1:31 AM

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কাশিপুরে একটি সালিসে বসে দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা রিকশায় আগুন ধরিয়ে দেয় এবং পাশের একটি তৈরি পোশাক কারখানায় লুটপাট চালায়। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে হোসাইনগর কলেজরোড এলাকায় এই ঘটনা ঘটে। 

নিহতেরা হলেন ছায়া বৃত্ত মাল্টিপারপাস সমবায় সমিতির মালিক ওই এলাকার সাহেব আলীর ছেলে মিলটন (২৫) ও তার কর্মচারী ওই এলাকার মিজানুর রহমানের ছেলে পারভেজ (২৪)। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাত সাড়ে ৯টার দিকে হোসাইনগর এলাকায় রাজীবের মালিকানাধীন রিকশা ও অটো রিকশা গ্যারেজে পূর্বের ঝগড়ার বিষয়ে সালিস বৈঠক বসে। সেখানে প্রতিপক্ষের একদল সন্ত্রাসী পূর্ব পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় গ্যারেজে অবস্থানকারী ছায়া বৃত্ত মাল্টিপারপাস সমবায় সমিতির মালিক মিলটন ও তার কর্মচারী পারভেজকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। আহত হয় রিকশা গ্যারেজের মালিক রাজীব। এ সময় সন্ত্রাসীরা টিনের তৈরি রিকশা গ্যারেজটিতে এলোপাতাড়ি কোপায় এবং আগুন ধরিয়ে দেয়। এ সময় পাশের একটি তৈরি পোশাক কারখানার লুটপাট চালায় সন্ত্রাসীরা। গুরুতর আহতাবস্থায় রাজীবকে নগরীর খানপুর অবস্থিত হাসপাতালে পাঠানো হয়েছে। 

ঘটনাস্থল পরিদর্শন করে জেলা পুলিশ সুপার মঈনুল হক জানান, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। দু’পক্ষের মধ্যে আধিপত্য ও সমবায় সমিতির অর্থ নিয়ে দ্বন্দ্বের জের ধরে পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটেছে। এই ঘটনায় ঘাতকদের শনাক্ত করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আজকালের খবর/এসএ



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : সুমনা গণি ট্রেড সেন্টার, (৪ তলা) প্লট-২, পান্থপথ (সার্ক ফোয়ারা মোড়), ঢাকা।
ফোন : ০২-৫৫০১৩২১৪ ফ্যাক্স : ০২-৫৫০১৩২১৫, বিজ্ঞাপন : ০১৭৮৭৬৮৪৪২৪, সার্কুলেশন : ০১৭৮৯১১৮৮১২
ই-মেইল : newsajkalerkhobor@gmail.com, addajkalerkhobor@gmail.com
Web : www.ajkalerkhoborbd.com, www.eajkalerkhobor.com