রবিবার, ২২ অক্টোবর, ২০১৭
‘ব্লু হোয়েল ’র মারণনেশায় পড়ে স্কুলছাত্র ঢাকা মেডিকেলে
নিজস্ব প্রতিবেদক
Published : Thursday, 12 October, 2017 at 7:29 PM, Update: 12.10.2017 7:31:59 PM

এবার রাজধানীর মিরপুর কাজীপাড়ায় ব্লু হোয়েলে আসক্ত হয়ে তৌসিফ আহমেদ সাদাত (১৭) নামে এক কিশোর নিজের শরীর ক্ষত-বিক্ষত করে ঢাকা মেডিকেল কলেজ ( ঢামেক)  হাসপাতালে ভর্তি হয়েছে। মিরপুরের সারজ ইন্টার ন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র সাদাত কৌতুহলবশত  ব্লু হোয়েল খেলতে গিয়ে নিজের শরীরে বেøড দিয়ে ক্ষত-বিক্ষত করলে  পরিবারের লোকজন টের পেয়ে তাকে হাসপাতালে নেন।

বৃহস্পতিবার ঢামেক হাসপাতালের নতুন ভবনের ৭০১ নম্বর ওয়ার্ডের ১৮ নম্বর পেয়িং বেডে চিকিৎসাধীন সন্তানের পাশে সাদাতের মা জানান, বুধবার রাতে সাদাতের ডান হাতে ক্ষতচিহ্ন দেখতে পান তারা। এসময় তার হাত থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। এ অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করেন। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাকে প্লাজমা (সাদা রক্ত) দেওয়া হয়েছে।

ওই কিশোর বলেছে, ‘চ্যালেঞ্জিং হওয়ায় আমি গেমটি খেলা শুরু করি। নতুন নতুন চ্যালেঞ্জ ভালো লাগত। অ্যাডমিনরা অনেক সময় অপমান করে কথা বলত, আমাকে বোকা বলত। তাই আমি চ্যালেঞ্জগুলো পার করতাম। এখন একটু অসুস্থ বোধ করছি। ’

নাম প্রকাশে অনিচ্ছুক ওই কিশোরের বাবা বলেন, ‘গেম খেলতে খেলতে যেসব নির্দেশ এসেছিল তা মানতে গিয়ে সে অসুস্থ হয়ে যায়। এরপরই তাকে ঢামেকে নিয়ে আসি।’ এর চেয়ে বেশি কিছু তিনি বলতে চাননি।

প্রাণঘাতী এই গেমটির শিকার হয়ে বিভিন্ন দেশে প্রায় ১৮০ জন আত্মহত্যা করেছে। এ গেমের মূল অ্যাডমিন রাশিয়ার বুদেকিনকে আটক করা হলেও বিভিন্ন দেশে এর অ্যাডমিন থাকায় এটি বন্ধ করা সম্ভব হয়নি। 

আজকালের খবর/এসএ



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : সুমনা গণি ট্রেড সেন্টার, (৪ তলা) প্লট-২, পান্থপথ (সার্ক ফোয়ারা মোড়), ঢাকা।
ফোন : ০২-৫৫০১৩২১৪ ফ্যাক্স : ০২-৫৫০১৩২১৫, বিজ্ঞাপন : ০১৭৮৭৬৮৪৪২৪, সার্কুলেশন : ০১৭৮৯১১৮৮১২
ই-মেইল : newsajkalerkhobor@gmail.com, addajkalerkhobor@gmail.com
Web : www.ajkalerkhoborbd.com, www.eajkalerkhobor.com