শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭
ম্যাডাম ফুলি সিক্যুয়ালে সিমলা
আনন্দমেলা প্রতিবেদক
Published : Thursday, 12 October, 2017 at 6:58 PM

প্রয়াত তারকা নির্মাতা শহীদুল ইসলাম খোকন ১৯৯৯ সালে নির্মাণ করেছিলেন ‘ম্যাডাম ফুলি’ নামের ছবিটিতে। এতে অভিষেক ঘটে মিষ্টি হাসির নায়িকা সিমলা। প্রথম ছবি দিয়েই বাজিমাত করেছিলেন তিনি। ঘরে তুলেছিলেন সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

সেই ছবির সাফল্য আজও ছাড়িয়ে যেতে পারেননি সিমলা। তাই এই ছবিটির প্রতি রয়েছে আলাদা টান। এবার জানা গেল, ছবিটির নতুন সিক্যুয়েল তৈরি হচ্ছে। সেখানেও অভিনয় করবেন সিমলাই। এটি নির্মাণ করতে যাচ্ছেন তরুণ প্রজন্মের পরিচিত নির্মাতা রাশিদ পলাশ।

তিনি বলেন, ‘ম্যাডাম ফুলি’র সিক্যুয়েল হলেও নতুন ছবির গল্প ও উপস্থাপনায় ভিন্নতা থাকবে। এখানে সিমলাকে ভিন্ন লুকে হাজির করা হবে। তার চরিত্র ও উপস্থিতি দর্শককে মুগ্ধ করে যাবে। কয়েক দিনের মধ্যেই এ ছবির অন্যান্য শিল্পীদের নাম প্রকাশ করা হবে বলে জানিয়েছেন নির্মাতা।

তিনি আরও বলেন, ‘শহীদুল ইসলাম খোকন স্যারের ছবির সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছি। মনের মধ্যে এক ধরনের ভয় কাজ করছে। তবে আমি আশাবাদী দর্শকদের একটি ভালো ছবি উপহার দিতে পারবো।’

এর আগে জানা গিয়েছিলো সিমলারই প্রযোজনায় ছবিটি নির্মাণ করবেন ‘কিস্তিমাত’ খ্যাত নির্মাতা আশিকুর রহমান। তবে তা পরিবর্তন করা হয়েছে। তার জায়গায় এসেছেন রাশিদ পলাশ। এ নির্মাতার প্রথম ছবি ‘নাইওর’র নায়িকাও সিমলা। ছবিটির অল্প কিছু অংশের শুটিং বাকি রয়েছে বলে জানালেন তিনি।

এদিকে ‘নাইওর’ ও ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবি দুটি নিয়ে আশাবাদী সিমলা। তিনি দাবি করেন, এই ছবিগুলো মুক্তি পেলে দর্শক তাকে নতুন করে গ্রহণ করবেন। তিনি জানালেন, তার ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবির নাম বদলে ‘প্রেম কাহন’ রাখা হয়েছে।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : আজিজ ভবন (৫ম তলা), ৯৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০।
ফোন : +৮৮-০২-৪৭১১৯৫০৬-৮। বিজ্ঞাপন : +৮৮০১৭৮৭-৬৮৪৪২৪, ০১৭৯৫৫৫৬৬১৪, সার্কুলেশন : +৮৮০১৭৮৯-১১৮৮১২
ই-মেইল : newsajkalerkhobor@gmail.com, addajkalerkhobor@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com