বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭
রায় নিয়ে বাড়াবাড়ি না করাই ভালো: তোফায়েল
নিজস্ব প্রতিবেদক
Published : Sunday, 13 August, 2017 at 4:33 PM

সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে বিএনপি কোনও কথা বললেই আওয়ামী লীগ তার জবাব দেবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেন, ‘এ রায় নিয়ে বিএনপি যখন আনন্দ-উৎসব করে, তখন আমাদের কিছু বক্তব্য না দিয়ে উপায় থাকে না। বিএনপি এ বিষয়ে যতবার কথা বলবে, তার জবাব আওয়ামী লীগ দেবে। তবে আমরা মনে করি এটা নিয়ে বাড়াবাড়ি না করাই ভালো।’

আজ রবিবার সকালে রাজধানীর ধানমণ্ডির ৩২ নম্বরে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ‘ইতিহাস কথা কয়' শীর্ষক আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, বিএনপি মনে করে, তাদের মনের কথাই এ রায়ের মধ্য দিয়ে এসেছে। বিএনপি নেতারা এ রায়ের পর সরকারকে পদত্যাগ করার যে আহ্বান জানিয়েছেন, তা কোনোভাবেই যুক্তিসংগত নয় বলেও মনে করেন তিনি।

উচ্চ আদালত এর আগেও বিএনপি ও তার নেতাদের নিয়ে নানা পর্যবেক্ষণ দিয়েছে। সেসব বিষয়ে তারা কেন মেনে নেয়নি, সে প্রশ্নও তোলেন তোফায়েল। পরবর্তী সময়ে বিএনপি নেতারা রায় নিয়ে সমালোচনা করলে, আওয়ামী লীগ নেতারাও তার সমুচিত জবাব দেবেন বলে জানান তোফায়েল আহমেদ।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে আওয়ামী লীগ নেতা বলেন, ‘আপনি কেন এত আনন্দিত। আপনার যে নেতা (জিয়াউর রহমান) তাকেও ক্ষমতা দখলকারী বলা হয়েছে, তার বিরুদ্ধে কথা বলা হয়েছে। আপনি উল্লাস করেন কী কারণে? আমরা মনে করি, এটা নিয়ে বাড়াবাড়ি না করা ভালো।’

আজকালের খবর/রাসিব


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : সুমনা গণি ট্রেড সেন্টার, (৪ তলা) প্লট-২, পান্থপথ (সার্ক ফোয়ারা মোড়), ঢাকা।
ফোন : ০২-৫৫০১৩২১৪ ফ্যাক্স : ০২-৫৫০১৩২১৫, বিজ্ঞাপন : ০১৭৮৭৬৮৪৪২৪, সার্কুলেশন : ০১৭৮৯১১৮৮১২
ই-মেইল : newsajkalerkhobor@gmail.com, addajkalerkhobor@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhoborbd.com, www.eajkalerkhobor.com