বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭
ডিবির সহকারী কমিশনার তিনজন গুলিবিদ্ধ
নিজস্ব প্রতিবেদক
Published : Saturday, 12 August, 2017 at 11:11 PM, Update: 13.08.2017 12:09:38 AM


মহানগর গোয়েন্দা পুলিশের জ্যেষ্ঠ সহকারী কমিশনার রাহুল পাটোয়ারি



রাজধানীর পোস্তগোলায় পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সহকারী কমিশনার রাহুল পাটোয়ারি গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় সেলিম নামের একজন পথচারী ও সহকারী কমিশনারের একজন সোর্স গুলিবিদ্ধ হয়েছেন। তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শনিবার রাত পৌনে নয়টার দিকে পোস্তগোলায় নগর স্বাস্থ্যকেন্দ্রের সামনে এই ঘটনা ঘটে।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, পোস্তগোলায় নগর স্বাস্থ্যকেন্দ্রের সামনে রাহুল পাটোয়ারি গুলিবিদ্ধ হয়েছেন বলে তারা জানতে পেরেছেন। স্থানীয় লোকজন জানিয়েছে, সেখানে বেশ কয়েকটি গুলির শব্দ শোনা গেছে। তবে কীভাবে, কার গুলিতে তিনি আহত হয়েছেন তা এখনো জানা যায়নি। গুলিবিদ্ধ সহকারী কমিশনারকে প্রথমে স্থানীয় সিটি হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় গুলিবিদ্ধ অন্য দুজনকেও হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন গুলিবিদ্ধ পথচারী সেলিম বলেন, রাতে ঘটনাস্থলের পাশে দাঁড়িয়ে তিনি চা খাচ্ছিলেন। এ সময় পেছন থেকে একটি গুলি এসে তার পিঠে লাগে।

শ্যামপুর থানার পরিদর্শক (তদন্ত) একেএম হাবিবুল ইসলাম বলেন, ঘটনাস্থলে বিল্লাল হোসেন মৃদুল নামের এক ব্যক্তি পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। তিনি গুলিবিদ্ধ সহকারী কমিশনারের সোর্স বলে জানা গেছে।

রাতে ঢাকা মহানগর পুলিশ কমিশনার (ডিএমপি) আছাদুজ্জামান মিয়া সাংবাদিকদের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাহুল পাটোয়ারির নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল জুরাইনে অস্ত্র ব্যবসায়ীদের আটক করতে গিয়েছিল। পুলিশ অস্ত্র ব্যবসায়ীদের ঘিরে ফেললে রাহুল পাটোয়ারিকে মূল অস্ত্র ব্যবসায়ী জাপটে ধরেন। এ সময় পাশ থেকে আরেকজন তার পেটের বাম দিকে গুলি করেন। অন্য সদস্যরা কিছু বুঝে ওঠার আগেই অস্ত্র ব্যবসায়ীরা পালিয়ে যায়। রাহুল পাটোয়ারি এখন শঙ্কামুক্ত।

আজকালের খবর/এসএ



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : সুমনা গণি ট্রেড সেন্টার, (৪ তলা) প্লট-২, পান্থপথ (সার্ক ফোয়ারা মোড়), ঢাকা।
ফোন : ০২-৫৫০১৩২১৪ ফ্যাক্স : ০২-৫৫০১৩২১৫, বিজ্ঞাপন : ০১৭৮৭৬৮৪৪২৪, সার্কুলেশন : ০১৭৮৯১১৮৮১২
ই-মেইল : newsajkalerkhobor@gmail.com, addajkalerkhobor@gmail.com
Web : www.ajkalerkhoborbd.com, www.eajkalerkhobor.com