বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭
নার্সের সঙ্গে অশ্লীলতা: বাবাসহ ছাত্রলীগ নেতা আটক
রাজশাহী ব্যুরো
Published : Saturday, 12 August, 2017 at 5:17 PM

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের এক সিনিয়র স্টাফ নার্সকে মারপিট ও অশ্লীল আচরণ করার অভিযোগে ছাত্রলীগ নেতাসহ তার বাবাকে আটকে করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে ওই ছাত্রলীগ নেতাসহ তার বাবাকে আটক করা হয়।

এরআগে সহকর্মীকে মারপিট ও তার সঙ্গে অশ্লীল আচরণের কারণে হাসপাতালের অন্যান্য সিনিয়র স্টাফ নার্সদের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। তবে ঘটনার সঙ্গে জড়িত বাপ-ছেলেকে আটকের পরে হাসপাতালের পরিস্থিতি স্বাভাবিক হয়।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ওই ঘটনার পরপরই সিনিয়র স্টাফ নার্সরা হাসপাতালে কর্মবিরতি শুরু করেন। পরে পুলিশ গিয়ে ছাত্রলীগ নেতা হিমেল এবং তার বাবা জাহাঙ্গীর আলমকে আটক করে থানায় নিয়ে আসে। আটক ওই ছাত্রলীগ নেতা হিমেল রাজশাহীর মতিহার থানার হরিয়ান ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সম্পাদক।

হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মোতাহার হোসেন জানান, তার সঙ্গে নার্সরা সকাল ১১টার দিকে দেখা করে সিনিয়র স্টাফ নার্স ফেরদৌসি খাতুনকে মারপিট এবং তার সঙ্গে অশ্লীল আচরণের বিচার দাবি করেন। এ সময় প্রশাসনিক কর্মকর্তা সিনিয়র স্টাফ নার্সদের কথা শুনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। পরে দুপুর ১২টার দিক থেকে পরিস্থিতি স্বাভাবিক হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার সকাল ১০টার দিকে ছেলে ছাত্রলীগ নেতা হিমেলকে সঙ্গে নিয়ে বাবা জাহাঙ্গীর আলম হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন তার মেয়ে ফারজানাকে দেখতে আসেন। এ সময় হিমেল দায়িত্বরত সিনিয়র স্টাফ নার্সদের কাছে বোনের চিকিৎসা সম্পর্কে খোঁজ-খবর নিতে যান।

এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির জের ধরে হিমেল ফেরদৌসি খাতুন নামে এক সিনিয়র স্টাফ নার্সের ওপর চড়াও হন। এতে ক্ষিপ্ত হয়ে ওই নার্স হিমেলের গালে চড় দেন। এ সময় হিমেল আরো উত্তেজিত হয়ে ফেরদৌসি খাতুনকে ধাক্কাধাক্কি শুরু করেন। একপর্যায়ে হিমেলের বাবা ফেরদৌসি খাতুনকে চড়-থাপ্পড় মারতে শুরু করেন। এ সময় তিনি ওই নার্সের সঙ্গে চরম অশ্লীল আচরণও করেন।

এ ঘটনার পর হাসপাতালের নার্সরা ধর্মঘট শুরু করেন। পরে হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তার হস্তক্ষেপে পুলিশ গিয়ে ছাত্রলীগ নেতা হিমেল এবং তার বাবা জাহাঙ্গীর আলমকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনার পরে পরিস্থিতি শান্ত হয়।নগরীর রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান বলেন, নার্সকে মারপিট এবং তার সঙ্গে অশ্লীল আচরণের কারণে বাপ-ছেলেকে আটক করা হয়েছে। এখন হাসপাতালের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আজকালের খবর/রাসিব



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : সুমনা গণি ট্রেড সেন্টার, (৪ তলা) প্লট-২, পান্থপথ (সার্ক ফোয়ারা মোড়), ঢাকা।
ফোন : ০২-৫৫০১৩২১৪ ফ্যাক্স : ০২-৫৫০১৩২১৫, বিজ্ঞাপন : ০১৭৮৭৬৮৪৪২৪, সার্কুলেশন : ০১৭৮৯১১৮৮১২
ই-মেইল : newsajkalerkhobor@gmail.com, addajkalerkhobor@gmail.com
Web : www.ajkalerkhoborbd.com, www.eajkalerkhobor.com