বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭
ব্যাংক কর্মকর্তাসহ সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ১৫
আজকালের খবর ডেস্ক
Published : Friday, 16 June, 2017 at 10:05 PM

ব্যাংক কর্মকর্তাসহ সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ১৫

শুক্রবার দেশের চার জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন পাঁচজন। এ সময় আহত হয়েছেন আরও ১৫ জন। পঞ্চগড় সদর, নওগাঁর সাপাহার, ঢাকার মাতুয়াইল ও টাঙ্গাইলের কালিহাতীতে তারা নিহত হন। প্রতিনিধিদের পাঠানো খবর-

পঞ্চগড়: শুক্রবার শহরের লিচুতলা এলাকায় ট্রাকের ধাক্কায় অগ্রণী ব্যাংক পঞ্চগড় শাখার কর্মকর্তা আসাদুর রহমান সরকার নিহত হয়েছেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, অগ্রণী ব্যাংক পঞ্চগড় শাখার সেকেন্ড অফিসার আসাদউর রহমান সরকার বাজার করে মোটরসাইকেল যোগে ডোকরোপাড়াস্থ বাসায় ফিরছিলেন। এ সময় তেঁতুলিয়াগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেওয়ায় তিনি ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন অগ্রণী ব্যাংক পঞ্চগড় শাখার ব্যবস্থাপক অমিয় সরকার ও পঞ্চগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল হাসান।

সাপাহার (নওগাঁ): নওগাঁর সাপাহার উপজেলার আশড়ন্দ বাজারে নসিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হাসান আলী (৩৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। হাসান আলী উপজেলার পাতাড়ী গ্রামের আব্দুল মান্নানের ছেলে। প্রত্যক্ষদর্শী সূত্রে, গত বৃহস্পতিবার বিকালে হাসান আলী মধুইল বাজার হতে মোটরসাইকেলযোগে আশড়ন্দ বাজারে এসে পৌঁছালে অপরদিক থেকে আসা একটি মালবোঝাই নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত অবস্থায় স্থানীয়রা হাসান আলীকে সাপাহার নিয়ে যান। পরে সেখানে তার চিকিৎসার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ঢাকা: রাজধানীর মাতুয়াইল এলাকায় একটি বাস উল্টে নিহত হয়েছেন দুজন। এ সময় আহত হয়েছেন আরও ১২ জন। যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক আবুল কালাম জানান, ঢাকা থেকে ছেড়ে যাওয়া একুশে ড্রিম পরিবহনের একটি বাস গতকাল শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা থেকে নোয়াখালী যাওয়ার সময় সাদ্দাম মার্কেট এলাকায় একটি অটোরিকশাকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিট ও যাত্রাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মনিরুল ইসলাম ও পপি নামে ১২ বছরের এক কিশোরীর লাশ উদ্ধার করেন এবং আহতদের হাসপাতালে পাঠান।

টাঙ্গাইল: শুক্রবার টাঙ্গাইলের কালিহাতীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন। নিহত জাহানারা বেগম (২৩) গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার ফরাশীপাড়া গ্রামের লোকমান মিয়ার স্ত্রী। এ প্রসঙ্গে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছাবুর রহমান জানান, ঢাকাগামী একটি যাত্রীবাহী উপজেলার চরভাবলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক উত্তরবঙ্গগামী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত ও তিনজন আহত হন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আজকালের খবর/রাসিব


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : সুমনা গণি ট্রেড সেন্টার, (৪ তলা) প্লট-২, পান্থপথ (সার্ক ফোয়ারা মোড়), ঢাকা।
ফোন : ০২-৫৫০১৩২১৪ ফ্যাক্স : ০২-৫৫০১৩২১৫, বিজ্ঞাপন : ০১৭৮৭৬৮৪৪২৪, সার্কুলেশন : ০১৭৮৯১১৮৮১২
ই-মেইল : newsajkalerkhobor@gmail.com, addajkalerkhobor@gmail.com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhoborbd.com, www.eajkalerkhobor.com