রবিবার ৫ মে ২০২৪
বর্তমান-সাবেক এমপির উপস্থিতিতে সালিশ রণক্ষেত্র
আহত অর্ধশতাধিক
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ৬:৪৪ PM
কিশোরগঞ্জের কটিয়াদীতে এক সালিশি দরবার দুপক্ষের সংঘর্ষে রণক্ষেত্রে পরিণত হয়ে ভণ্ডুল হয়ে গেছে। এ সময় অন্তত অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। ওই সালিশ দরবারে বর্তমান আওয়ামী লীগ দলীয় স্বতন্ত্র এমপি অ্যাডভোকেট সোহরাব উদ্দিন এবং বিএনপি সাবেক এমপি মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন ও জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন। 

আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার করগাঁও হাইস্কুল মাঠে করগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং এক মেম্বার পরিবারের দ্বন্দ্ব-বিরোধ নিষ্পত্তির জন্য এ সালিশের আয়োজন করা হয়। সেখানে চেয়ার ছোড়াছুড়ির পাশাপাশি লাঠিসোটা নিয়ে এমন ভয়াবহ সংঘর্ষে জড়িয়ে পড়েন দুপক্ষের লোকজন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উল্লেখ্য, করগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাদিম মোল্লার ভাতিজা ফাহাদের সঙ্গে পূর্ব বিরোধের জেরে ১৫ দিন আগে করগাঁও ইউনিয়ন পরিষদের মেম্বার মাহবুবুর রহমান শানুকে মারধর করে স্কুলমাঠে নিয়ে বেঁধে রাখে। এ ঘটনায় দুপক্ষের লোকজনের মধ্যে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। আর এ ঘটনা আনুষ্ঠানিকভাবে নিষ্পত্তির জন্য বৃহস্পতিবার দুপুরে এ সালিশি দরবারের আয়োজন করা হয়।

বর্তমান এমপি অ্যাডভোকেট সোহরাব উদ্দিনের সঙ্গে কথা হলে তিনি জানান, চেয়ারম্যানের ভাতিজা ও তার লোকজন পূর্ব বিরোধের জেরে ওই মেম্বারের ওপর হামলা চালিয়ে একপর্যায়ে তাকে বেঁধে রাখে। আর এ ঘটনায় দুপক্ষের লোকজনের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ ঘটনা নিষ্পত্তির জন্য বৃহস্পতিবার দুপুরে সাবেক বিএনপি দলীয় এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও এলাকার লোকজন নিয়ে পূর্বনির্ধারিত সালিশি দরবারে বসার পরও তর্কবিতর্ক থেকে এমন অবাঞ্ছিত পরিস্থিতির সৃষ্টি হয়। এ ঘটনায় পুলিশকে যথাযথ ব্যবস্থা নিতে বলা হয়েছে বলেও দাবি করেন তিনি। 

কটিয়াদী মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলেও দাবি করেছেন তিনি।

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
স্মার্ট টিমের পক্ষ নেওয়ায় আক্রমণের শিকার বেসিসের সাবেক সভাপতি
ফেনী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা
কিশোরগঞ্জে কোল্ড স্টোরেজে মিলল ২৮ লাখ ডিম, দ্রুত খালাসের নির্দেশ
সারাদেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি
রাষ্ট্রপতির সঙ্গে বাউবি উপাচার্যের সাক্ষাৎ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
নারায়ণগঞ্জে ৩৯ লাখ টাকা মূল্যের ৬২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ
দেশের চার বিভাগে বড় ঝড়ের আশঙ্কা, দুই নম্বর সংকেত
জগন্নাথপুরে পানি উন্নয়ন বোর্ডের এসও’র বিরুদ্ধে অনিয়মের অভিযোগ
বজ্রপাতে বসতঘরে আগুন, মা-ছেলের মৃত্যু
বিএনপির হাঁক-ডাকে জনগণের কোনো আগ্রহ নেই: কাদের
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft