মঙ্গলবার ১৪ মে ২০২৪
উপজেলা চেয়ারম্যান হিসেবে রায়হানকে দেখতে চায় চুনারুঘাটবাসী
নিউজ ডেস্ক
প্রকাশ: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ১১:৩৩ AM
দ্বাদশ জাতীয় সংসদের রেশ কাটতে না কাটতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের ঢামাঢোল। নির্বাচন কমিশনের ঘোষিত তথ্য অনুযায়ী আগামী মার্চে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রথম দফার উপজেলা নির্বাচন। ইতিমধ্যে  উপজেলা পরিষদ নির্বাচনের তফসীল ঘোষণা হয়ে গেছে।

এদিকে সময় ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী দৌঁড় ঝাপ শুরু করেছেন। বিশেষ করে নবীনদের নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ নিয়ে সাধারণ ভোটারদের মাঝে সাড়া ফেলেছে ব্যাপক ভাবে। চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার, খেলার মাঠসহ সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা।

দলীয় প্রতীকে নির্বাচন না হওয়ায় দল মনোনীত একক নির্বাচন না করতে পেরে হতাশায় আছেন।  রয়েছেন দলের একাধিক প্রার্থী। এ সুযোগ কাজে লাগাতে মাঠে চষে বেড়াচ্ছন নবীন প্রার্থীরা। সকল প্রার্থীরাই নিজ যোগ্যতায় নির্বাচনে ভোটের মাধ্যমে বের হয়ে আসতে হবে।

এলাকাবাসীর মতে, দলমত নির্বিশেষে চুনারুঘাট  উপজেলার সাধারণ মানুষ উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় মো. রায়হান উদ্দিনকে। খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার বৃহত্তম ১নং গাজীপুর ইউনিয়নের বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজ সেবক, ক্রীড়া সংগঠক ও তরুণ প্রজন্মের পথ নির্দেশক হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন রায়হান উদ্দিন। সাধারণ মানুষের মধ্যে তার আকাশচুম্বি যে জনপ্রিয়তা রয়েছে তাতে তাকে স্বতন্ত্র প্রার্থী নির্বাচন করলে তার বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত। প্রতিটি গ্রামগঞ্জের মানব ও সমাজ সেবায় তিনি থেকেছেন সামনের সারিতে। দিয়েছেন সফল নেতৃত্ব। দেশ ও জনগণের অধিকার রক্ষায় তিনি একজন নিবেদিত প্রাণ। জনবান্ধব এবং পরীক্ষিত ও লড়াকু সমাজ সেবক। প্রচলিত রাজনৈতিক ধারায় থাকলেও লোভ লালসার স্রোতে গা ভাসাননি তিনি। তৃণমূল তরুণ ও যুবসমাজের সঙ্গে থেকে এখনও সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন তিনি।

নির্বাচনের ঘোষণা আসার পূর্বেই চুনারুঘাট  উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে কে কে প্রার্থী হতে চান তা নিয়ে শুরু হয়েছে আলোচনা। ইতোমধ্যেই অনেকেই উপজেলা চেয়ারম্যান  পদে নির্বাচনের প্রার্থী হওয়ার জানান দিয়েছেন। 

আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের, চুনারুঘাট সদর ইউনিয়নের বার বার নির্বাচিত ও পদত্যাগকারী চেয়ারম্যান সৈয়দ লিয়াকত হাসান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি লুৎফুর রহমান চৌধুরী ও মো. রায়হান উদ্দিন নির্বাচন করবেন বলে জানা গেছে। 

মো. রায়হান উদ্দিন বলেন, জনগণ যদি আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে আমি জনগণের অধিকার আদায়ে সচেষ্ট অগ্রণী ভূমিকা রাখবো। আমার রাজনীতি মূলত জনগণকে নিয়ে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করবো। আমি বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ, সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে নিরলস ভাবে কাজ করতে চাই। আমি মৃত্যুর পূর্ব মূহুর্ত পর্যন্ত জনগণের সেবক হিসেবে জনগণের হৃদয়ে থাকতে চাই।  আশা করি চুনারুঘাট উপজেলাবাসী আমাকে সেই সুযোগ দিবেন।

মো. রায়হান উদ্দিন উপজেলার সর্ব বৃহৎ গাজিপুর ইউনিয়নের গোবরকলা গ্রামের সন্তান । এছাড়া রায়হান জানান, তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার প্রস্তুতি নিচ্ছেন।

উল্লেখ্য যে, মো. রায়হান উদ্দিন ঢাকা সরকারি বাংলা কলেজ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক সময়ে মেধবী ছাত্র ছিলেন।

আজকালের খবর/বিএস 








সর্বশেষ সংবাদ
মুম্বাইয়ে ঝড়ে ভেঙে পড়লো বিশাল আকৃতির বিলবোর্ড, নিহত ১৪
ঢাকার হোটেল-রেস্তোরাঁয় ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন পুলিশ সদস্যরা
বারিতে ল্যাবরেটরি কার্যক্রম পরিচালনার উপর প্রশিক্ষণ
দেশের রিজার্ভ কমে এক দশকের মধ্যে সর্বনিম্ন
জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রিলিমিনারি টু মাস্টার্সে ভর্তি আবেদন শুরু ১৪ মে
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
‘অভিনয় শিল্পী’ বৃত্তে সেন্সর বোর্ড!
মুরগি-সবজি ট্রাক থেকে নামালেই দিতে হয় চাঁদা : সাঈদ খোকন
কুতুবদিয়ায় নোঙর করলো এমভি আবদুল্লাহ
১০ দিনে প্রবাসী রেমিট্যান্স এলো ৮১ কোটি ৩৭ লাখ ডলার
ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল সাময়িক বরখাস্ত
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft