বুধবার ১ মে ২০২৪
কক্সবাজারে বেড়াতে এসে ধর্ষণের শিকার পর্যটক, গ্রেপ্তার ১
তাহজীবুল আনাম, কক্সবাজার প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ২:২১ PM আপডেট: ১৮.০৪.২০২৪ ৩:৩৯ PM
কক্সবাজারের উখিয়ার ইনানী সৈকতে একজন পর্যটক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মোহাম্মদ নিজাম (৪৪) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৭ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। 

ভুক্তভোগী তরুণী ঢাকা কাফরুলের ইব্রাহিমপুর এলাকার বাসিন্দা। অভিযুক্ত নিজাম নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ কদমতলীর শামসুল হকের ছেলে।

গত ১৫ এপ্রিল বান্ধবীর সঙ্গে ওই তরুণী ঢাকা থেকে কক্সবাজার ভ্রমণে যান। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন।

তিনি বলেন, অভিযুক্ত নিজামকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী তরুণীকে বুধবার বিকালে কক্সবাজার সদর হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। সন্ধ্যায় তিনি ঢাকার পথে রওয়ানা দিয়েছেন। এ ঘটনায় বুধবার উখিয়া থানায় ভুক্তভোগী তরুণী বাদী মো. নাজিমকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

মামলার এজাহারে বলা হয়েছে, এক বান্ধবীকে নিয়ে মামলার বাদী গত ১৫ এপ্রিল ঢাকা থেকে কক্সবাজার যান। উঠেন উখিয়ার ইনানী সৈকতের লা বেলা রিসোর্টের ‘রোজ’ কটেজে। তাদের সঙ্গে আসেন এক মাস আগে পরিচিত ব্যক্তি মোহাম্মদ নিজাম। তিনি উঠেন পাশের কক্ষে। নিজাম মামলার বাদীর সঙ্গে আসা বান্ধবীর পূর্ব পরিচিতি ছিলেন। মঙ্গলবার (১৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে বান্ধবী সৈকত ঘুরতে যান। মাথা ব্যথা জনিত কারণে বাদী তার নিজ কক্ষে অবস্থান করছিলেন। দুপুর সোয়া ১২টার দিকে নিজাম ওই কক্ষে ঢুকে দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করে। তার আত্মচিৎকারে হোটেলের লোকজন এগিয়ে গেলে নিজাম পালিয়ে যান। পরে জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দিলে উখিয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাদীকে উদ্ধার করেন। পরে পুলিশ ইনানী এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত নাজিমকে গ্রেপ্তার করে।

লা বেলা রিসোর্টের ম্যানেজার আরিফুল ইসলাম বলেন, ‘১৫ এপ্রিল দুপুরে রিসোর্টে এসে মো. নিজাম দুইটি এসি রুম ভাড়া নেন। যে কক্ষে ২ নারী উঠেন তার পাশের কক্ষে নিজাম উঠেন। নিজাম রুম ভাড়া নেওয়ার সময় দুই তরুণীকে চাচাতো বোন পরিচয় দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগে রিসোর্ট কক্ষে তরুণীকে ধর্ষণের বিষয়টি তাদেরকে কেউ জানায়নি।

আজকালের খবর/এসএইচ








সর্বশেষ সংবাদ
দিল্লির ১০০ স্কুলে বোমা হামলার ‘হুমকি’র ইমেইল, আতঙ্কে রাজধানীবাসী
সরকারি প্রতিষ্ঠানও কর দিতে চায় না, অভিযোগ এনবিআর চেয়ারম্যানের
শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর
রাজধানীর মিরপুরে বাসচাপায় ফুপু-ভাতিজা নিহত
বিকালে রাজধানীতে শ্রমিক সমাবেশ করবে বিএনপি
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
দৈনিক আজকালের খবরের এজিএম মো. সিরাজুল ইসলাম খান আর নেই
জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন
ব্র্যাক ব্যাংকের কর ফাঁকি, আদায়ে এনবিআরের অভিযান
৫২ বছরের মধ্যে দেশের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড
আওয়ামী লীগ সরকারকে কেন উৎখাত করতে হবে, অপরাধ কি?
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft