রবিবার ১৪ এপ্রিল ২০২৪
এভেরোজ স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:৫৮ AM
বাংলাদেশের ইংলিশ মিডিয়াম স্কুল এভেরোজ ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান - ২০২৪ সম্পন্ন হয়েছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) মোহাম্মদপুর সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

বিশেষ অতিথি ছিলেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য সাদ্দাম হোসেন পাভেল, জাতীয় পুরস্কার প্রাপ্ত ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম, ইসলামি স্কলার প্রফেসর মোক্তার আহমাদ, প্রফেসর ডা. এমএ মুকিত, ভিক্টোরিয়া হেলথ কেয়ারের চেয়ারম্যান ও এভেরোজ ইন্টারনশনাল স্কুলের পরিচালক তানভীর রাহমান।

সভাপতি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এভেরোজ ইন্টারন্যাশনাল স্কুলের ফাউন্ডার চেয়ারম্যান খান মোহাম্মদ আক্তারুজ্জামান এবং সম্পূর্ণ অনুষ্ঠানটি পরিকল্পনা, ব্যবস্থাপনা ও পরিচালনা করেন এভেরোজ ইন্টারন্যাশনাল স্কুলের প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রিন্সিপাল মোহাম্মদ আনিসুর রহমান সোহাগ।

অনুষ্ঠানে এভেরোজ ইন্টারন্যাশনাল স্কুলের লালমাটিয়া ক্যাম্পাসের প্রায় ৩০০০ শিক্ষার্থী ৩৮০টি খেলায় অংশগ্রহণ করে। পরে বিজয়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয়ার্ধে প্রতিবারের মতো এবারো এভেরোজ পরিবারের ৮২জন বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেওয়া হয়।

বিদ্যালয়ের প্রধান নির্বাহী ও প্রিন্সিপাল তার বক্তব্যে বলেন, এভেরোজ ইন্টার ন্যাশনাল স্কুল ঢাকা শিক্ষা বোর্ড, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর, ঢাকা অঞ্চল, আইবি, ক্যামব্রিজ ও এডেক্সসেল সার্টিফাইড স্কুল। আধুনিক শিক্ষার পাশাপাশি বিদ্যালয়টি শিক্ষার্থীদের ধর্মীয় ও নৈতিক শিক্ষা প্রদান করা হয়। বর্তমানে এই স্কুলের তিনটি শাখায় অধ্যয়ন করছে প্রায় ৪ হাজার শিক্ষার্থী। শিক্ষার্থীরা দেশ ও বিদেশের বিভিন্ন ইসলামিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি উপযোগী সব ধরনের পড়ালেখার সুযোগ পাচ্ছে। ইতোমধ্যে খোলা হয়েছে বিশ্ব ইসলামিক ইউনিভারসিটি ভর্তি সেল-ডিপার্টমেন্ট। বিশ্বের সব নামকরা বিশ্ববিদ্যালয়গুলোর সঙ্গে যোগাযোগ, পার্টনারশিপ, রিকগনিশন, ভর্তি নিয়ে কাজ করছে ডিপার্টমেন্টটি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এভেরোজ স্কুলের পরিচালক গোলাম মোস্তফা, ক্যামব্রিজ অ্যাসেসমেন্ট ইন্টারন্যাশনাল এডুকেশনের বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার শাহিন রেজা, পিয়ারসন পিএলসির রিজিওনাল ডেভেলপমেন্ট ম্যানেজার লিটন আব্দুল্লাহ, ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশের পরিচালক মি. টম, ক্যামব্রিজ ইউনিভারসিটি প্রেসের কান্ট্রি ম্যানেজার জনাব কাজী নাহিয়ান, ক্যামব্রিজ অ্যাসেসমেন্ট ইংলিশের কান্ট্রি ম্যানেজার কায়েস উদ্দিন আহমেদ এবং এভেরোজ ইন্টারন্যাশনাল স্কুল পরিচালনা পর্ষদ ও ম্যানেজিং কমিটির সব সদস্য ও অন্যান্য আমন্ত্রিত ব্যক্তিরা।

আজকালের খবর/এসএইচ








সর্বশেষ সংবাদ
বাঙালির পহেলা বৈশাখ আজ
ইরানের ক্ষেপণাস্ত্র ১২ মিনিটে ইসরায়েলে পৌঁছাতে সক্ষম
কেএনএফকে যেকোনোভাবেই হোক নির্মূল করা হবে: বিজিবি মহাপরিচালক
বিএনপি সোমালিয়ার জলদস্যুদের চেয়েও বেশি ভয়ংকর: পররাষ্ট্রমন্ত্রী
নতুন বছর অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে: প্রধানমন্ত্রী
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
চৈত্র সংক্রান্তি আজ
বাসের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু
গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৫০
ইসরায়েলে ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে হামলা চালাতে পারে ইরান
পদ্মায় গোসলে নেমে প্রকৌশলী ও ব্যাংকারের মৃত্যু, স্কুলছাত্র নিখোঁজ
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft