শনিবার ২৩ সেপ্টেম্বর ২০২৩
সোনাগাজীতে ছাত্রী অপহরণ মামলায় গ্রেপ্তার এক
ফেনী প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩, ৫:৩১ PM
ফেনীর সোনাগাজীতে বড় ভাইকে মারধর করে জোরপূর্বক এক মাদরাসা ছাত্রীকে অপহরণ মামলার অন্যতম আসামি সিএনজি অটোরিকশা চালক আবদুল খালেককে (২৮) গতকাল সোমবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। সে ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের আবদুল মুনাফের ছেলে। 

পুলিশ, ভুক্তভোগির পরিবার ও এলাকাবাসী জানায়, বখতারমুন্সি ফাজিল মাদরাসার আলিম প্রথম বর্ষের এক ছাত্রী মাদরাসায় যাওয়া-আসার সময় প্রেমের প্রস্তাব দিতে দীর্ঘ দিন যাবৎ নবাবপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামের ফয়েজ আহম্মদের ছেলে মো. এয়াছিন উত্ত্যাক্ত করে আসছে। তার প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সোমবার দুপুর দেড়টার দিকে এয়াছিন ১০-১৫ জন সাঙ্গপাঙ্গ নিয়ে নাজিরপুর গ্রামের কন্যার মা’র পুলের উপর অবস্থান নেয়। পরীক্ষা শেষে ওই ছাত্রী ও তার ভাই সিএনজি অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন। কন্যার মা’র পুলের ওপর গেলে এয়াছিনের নেতৃত্বে তার বখাটে সহযোগিরা সিএনজি অটোরিকশার গতিরোধ করে ছাত্রীর ভাইকে এলোপাথাড়ি মারধর করে এবং তার সাথে থাকা মুঠোফোন, মানিব্যাগ ছিনিয়ে নেয়। এ সময় পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা অপর একটি সিএনজি অটোরিকশাযোগে ওই ছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে যায় দুর্বৃত্তরা। তথ্য প্রযুক্তি ব্যবহার করে রাতভর অভিযান চালিয়েও ওই ছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। অপহরণ কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশাটি জব্দ ও চালককে রাতেই তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। 

সোনাগাজী মডেল থানার ওসি মো. হাসান ইমাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সহযোগি এক আসামিকে রাতেই গ্রেপ্তার করা হয়েছে। মামলার মূল আসামিসহ বাকীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
মার্কিন ভিসানীতি ভোগাস, সব ফাঁকা আওয়াজ: নাজমুল আলম
যুদ্ধ ও সংঘাত পরিহার করে মানবকল্যাণে কাজ করুন
যুক্তরাষ্ট্রের ভিসানীতি নিয়ে ভয় পাওয়ার কিছু নেই: প্রধানমন্ত্রী
যে হাতে আগুন দিবেন সেই হাত পুড়িয়ে দেওয়া হবে: নানক
জাতিসংঘে বাংলায় ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
ডলি জহুরের গল্পে স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র ‘গর্ভধারিনী’
নির্বাচনের আড়াই বছর পর ভোট পুনর্গণনায় ৪ ভোটে জয়ী
আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতে গেল ইলিশ
২০২৪ সালের হজের কোটা ঘোষণা
ভিসানীতি প্রয়োগ শুরু, তালিকায় যারা আছেন জানাল যুক্তরাষ্ট্র
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft